গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার | Gazi water tank 1000 liter price

গাজী পানির ট্যাংক এর দাম - সকলের বাসায় পানি রিজার্ভ রাখার জন্য বিভিন্ন কোম্পানির পানির ট্যাংক ব্যবহার করা হয়। তবে যে সকল ট্যাংক বেশি ব্যবহার করা হয় তার ভিতরে গাজী পানির ট্যাংক কিন্তু অন্যতম। যারা গাজী পানির ট্যাংক কিনতে চান তাদের জন্য পোস্টটি অনেক গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমাদের গুগল নিউজ অনুসরন করতে পারেন।
গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার

আস্সালামু আলাইকুম, প্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে বাংলাদেশের বহুল ব্যবহৃত একটি পানির ট্যাংক নিয়ে আলোচনা করবো, আর তা হলো গাজী পানির ট্যাংক। যদিও টাইটেলে গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার দেওয়া কিন্তু আমরা আজকে গাজীর বেশ কয়েকটি পানির ট্যাংক নিয়ে আলোচনা করবো। পুরো পোস্ট পড়লে গাজী পানির ট্যাংক সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গাজী পানির ট্যাংক এর দাম ২০২৩

যারা গাজী পানির ট্যাংক কিনতে চাই তারা তাদের প্রয়োজন অনুযায়ী যে সাইজের ট্যাংক দরকার তার দাম জানতে চায়। পানির ট্যাংকের দাম নির্ভর করে মূলত ট্যাংকের সাইজের উপর, লেয়ারের উপর এবং রং-এর উপর। আপনারা যে সাইজের পানির ট্যাংক কিনতে চান তা কয়েকটি দোকানে দামদর করে নিবেন তাহলে পন্য কিনে আফসোস করতে হবে না।

যেহেতু বর্তমানে সকল পন্যের দাম কমবেশি হচ্ছে তাই আমাদের দেওয়া দামের উপর নির্ভর না করে কয়েকটি দোকান থেকে যাচাই করে নেওয়াই ভালো হবে। আপনারা শুধু আমাদের গাজী পানির ট্যাংকের এই পোস্টে বিভিন্ন সাইজের মূল্যের একটা আইডিয়া পেতে পারেন।

গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার দাম কত

Gazi water tank 1000 liter price - বর্তমানে যারা পানির ট্যাংক ব্যবহার করে, তারা কিন্তু ভবিষ্যতের চিন্তা করেই পানির ট্যাংক কিনে। তাই লক্ষ করা যায় গাজী পানির ট্যাংক এর দাম ১০০০ লিটার কত টাক এটা অনেকে জানতে চায়। আজকে আমরা আপনাদের ১০০০ লিটার গাজী পানির ট্যাংকের দাম বলে দিব।

গাজী পানির ট্যাংক ১০০০ লিটারের বর্তমান বাজার মূল্য ৬৫০০ টাকা থেকে শুরু করে ৭০০০ টাকা। তবে বর্তমানে ৩ লেয়ারের যে ১০০০ লিটারের গাজী পানির ট্যাংক রয়েছে এগুলোর দাম ১০,০০০ টাকার মত হয়ে থাকে। আপনারা যদি গাজী কোম্পানির ডিলারের দোকান থেকে পানির ট্যাংকটি ক্রয় করে থাকেন তাহলে দাম কিছুটা হলেও কম পাবেন।

গাজী পানির ট্যাংক দাম ৫০০ লিটার | গাজী পানির ট্যাংক দাম

গাজী পানির ট্যাংকের বর্তমানে ৫০০ লিটার ট্যাংক সবচেয়ে বেশি বিক্রয় হয়। কারন গাজীর এ ট্যাংকটি ছোট পরিসরে যে কোন যায়গায় স্থাপন করা যায়। বিশেষ করে- হোটেল, ছোট রেস্টুরেন্ট, বাসাবাড়িতে, ভ্রাম্যমান দোকনগুলোতে ৫০০ লিটারের পানির ট্যাংকটি বেশি দেখা যায়। গ্রামাঞ্চলের বাসাবাড়িতে পানির তেমন বাড়তি চাপ না থাকায় তারা ৫০০ লিটারের গাজী পানির ট্যাংকটি বেশি ব্যবহার করে।

গাজী ৫০০ লিটার পানির ট্যাংকের বর্তমান মূল্য ৩৯০০ টাকা। যদিও বর্তমানে সকল জিনিসের বাজারমূল্য একটু বেশি তাই দামদর করে কিনবেন। বর্তমানে ৩ লেয়ার পানির ট্যাংক পাওয়া যায় যা আগের চেয়ে অনেক ভালোভাবে তৈরি করা হয়েছে। ৩ লেয়ার বিশিষ্ট পানির ট্যাংকগুলোও আপনারা ৫০০০ টাকার ভিতরে পেয়ে যাবেন। এটি মূলত একটি কালো ও ব্লু কালারের হয়ে থাকে।

গাজী ২০০ লিটার পানির ট্যাংক এর দাম

যারা খুব ছোট পরিসরে কেউ যখন পানির ট্যাংক কিনতে চান তারা ২০০ লিটার কে তাদের বাছাইয়ের তালিকায় রাখে। যদিও এখনে পানির পরিমান কম তারপরও এমন কিছু স্থান আছে যেখানে ২০০ লিটার পানির ট্যাংক ব্যবহারে ভালো ফলাফল পাওয়া যায়। গাজী পানির ট্যাংক ২০০ লিটারের বাজার মূল্য ১৯০০ টাকা থেকে ২০০০ টাকা। গাজী পানির ট্যাংক ২০০ লিটার কালো কালারের হয়ে থাকে।

গাজী ৩০০ লিটার পানির ট্যাংক এর দাম

পানির ট্যাংকগুলো সাধারনত লিটার অনুযায়ী দাম নির্ধারন করা হয়ে থাকে। তবে সাইজের ছোট বড় হওয়ার কারনে লিটার প্রতি দামের কিছুটা কমবেশি হয়ে থাকে। যেমন গাজী ৩০০ লিটারের পানির ট্যাংকটির প্রতি লিটারের দাম ৯ টাকা করে। সে হিসাবে গাজী পানির ট্যাংক ৩০০ লিটারের বাজার মূল্য দাড়ায় ২৭০০ টাকা। তবে গাজী ৩০০ লিটার পানির ট্যাংকটি ভার্টিকেল টাইপের হয়ে থাকে এবং পানির ট্যাংকটির কালার হলো কালো।

গাজী ৭৫০ লিটার পানির ট্যাংক এর দাম

গাজী কোম্পানির বর্তমনে ৭৫০ লিটার পানির ট্যাংক পাওয়া যায়। আপনারা আপনাদের প্রয়োজনে ৭৫০ লিটারের পানির ট্যাংকটি ক্রয় করতে পারেন। ৭৫০ লিটার গাজী পানির ট্যাংকের কালার ব্লু রংয়ের হয়ে থাকে। গাজী পানির ট্যাংক ৭৫০ লিটারের দাম ৫৮০০ টাকা। যার প্রতি লিটারের দাম পড়ে ৭ টাকা ৭০ পয়সা করে।

গাজী ১৫০০ লিটার পানির ট্যাংক দাম

যাদের বড় পরিসরে পানি রিজার্ভ রাখার দরকার হয় তারা একটু বড় সাইজের পানির ট্যাংক খোঁজ করে থাকে। ১৫০০ লিটার পানির ট্যাংকটি বেশি পানি রিজার্ভ রাখার জন্য যথেষ্ঠ। গাজী ১৫০০ লিটার পানির ট্যাংকের দাম ১০,৫০০ টাকা থেকে ১১,০০০ টাকা। গাজীর ১৫০০ লিটার পানির ট্যাংকটি কালো কালারের হয়ে থাকে। যাদের বাসা বড় পরিসরে তারা বাড়ীর ছাদে ১৫০০ লিটার গাজীর পানির ট্যাংক স্থাপন করতে পারেন। তবে যেহেতু এটি বড় সাইজের তাই পরিবহন করতে যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হবে।

গাজী পানির ট্যাংক দাম ২০০০ লিটার

গাজী ২০০০ লিটার পানির ট্যাংক দাম হলো ১৬৫০০ টাকা। যাদের ৫/১০ তলা ভবন আছে তারা তাদের বাসার ভাড়াটিয়াদের ভালো সার্ভিস প্রদান করতে ২০০০ লিটার পানির ট্যাংক খুজে থাকেন। তাছাড়া বড়বড় অফিসে ও হোটেলগুলোতে ২০০০ টিলারের গাজী পানির ট্যাংক ব্যবহার করতে দেখা যায়। গাজী ২০০০ লিটার ভারটিকেল ট্যাংক কালো কালারের হয়ে থাকে।

গাজী পানির ট্যাংক দাম ৫০০০ লিটার

বেশি পানি রিজার্ভ রাখার জন্য বড় পানির ট্যাংক দরকার হয়। বিশেষ করে বড় বড় ছাত্র হোস্টেলগুলোতে ৫০০০ লিটার পানির ট্যাংক ব্যবহার করতে দেখা যায়। গাজী ৫০০০ লিটার পানির ট্যাংকের বর্তমান দাম ৩৯,০০০ টাকা। গাজী পানির ট্যাংক দাম ৫০০০ লিটার এর রং কালো কালারের হয়ে থাকে।

গাজী পানির ট্যাংকের দাম জানুন ভিডিওতে

পানির ট্যাংক পরিষ্কার করার উপায়

আমরা যারা অনেকদিন থেকে পানির ট্যাংক ব্যবহার করে আসছি তাদের বাসার ট্যাংকগুলো অনেক ময়লা হয়ে থাকে। আমরা সঠিক নিয়ম না জানার কারনে পানির ট্যাংক পরিষ্কার করতে পারি না। তাই আজকে আপনাদের পানির ট্যাংক পরিষ্কার করার উপায় বলে দিব।

আমরা জানি পানির ট্যাংক পরিষ্কার না করলে এখানে ভাইরাস ও ব্যাকটেরিয়া জন্মাতে পারে যা আমাদের শরীরের জন্য খুবই ক্ষতিকর তাই প্রতি মাসে অন্তত একবার পানির ট্যাংক পরিষ্কার করা উচিত। ঘনঘন পরিষ্কার করলে বেশি শেওলা জমতে পারে না তাই পরিষ্কারের সময় কম লাগে।


পানির ট্যাংক পরিষ্কার করতে প্রথমে আপনাকে গরম পানি ও ডিটারজেন্ট মিশিয়ে নিতে হবে। তারপর একটি ধারালো কাপড় সংগ্রহ করে টাংকির ভিতরে প্রবেশ করতে হবে। তবে পানির ট্যাংকে পানি থাকলে তা আগে বের করে নিতে হবে। তারপর ভিতরে প্রবেশ করে ডিটারজেন্ট মিশ্রিত গরম পানি দিয়ে ঘসে ঘসে পরিস্কার করতে হবে।

পরে ভিতরের ময়লা পানিগুলো প্রথমে বালতিতে করে বাহিরে ফেলে দিতে হবে, বালতিতে করে না তোলা গেলে ছোট মগ ব্যবহার করতে হবে। সবশেষে শুকনা কাপড় দিয়ে ভালো করে মুছে ফেলতে হবে। এভাবে আমরা পানির ট্যাংক পরিষ্কার করতে পারি।

শেষকথাঃ

আজকে আমরা গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার সহ গাজী কোম্পানির বেশ কয়েকটি ট্যাংকের দাম তুলে ধরলাম। আশাকরি আপনাদের অনেক উপকার হবে। তবে বলে রাখি আপনারা যখন গাজীর ট্যাংক কিনতে জাবেন আমাদের লেখা দামের উপর নির্ভর না করে একটু দামাদামি করে নিবেন। আমরা মূলত একটা আইডিয়া প্রদানের জন্য মূল্যগুলো তুলে ধরলাম আপনাদের সামনে।


আপনাদের কারো যদি গাজী পানির ট্যাংক দাম নিয়ে কোন প্রশ্ন থাকে আপনারা আমাদের কমেন্ট করে জানাতে পারেন। আর এমন নিত্যনতুন পোস্ট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করার অনুরোধ রইলো।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

উপায় কী এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url