ফ্রী ফায়ার গেম খেলে আয় করার ৫টি অসাধারন উপায় | Garena Free Fire

গেম খেলতে পছন্দ করে না এমন মানুষ খুজে পাওয়া কষ্টকর। আমরা আমাদের জীবনের যে কোন একটা পর্যায়ে অবশ্যই গেম খেলে কাটিয়েছি। আর বর্তমানেও অনেকে আছে যারা সারাদিনের কিছু অংশ গেম খেলে কাটায়। গেম খেলে মানসিক প্রশান্তি হয়, বর্তমানে মাঠ কমে যাওয়ায় মানুষ এখন মোবাইলের গেমগুলো বেশি করে খেলে। আজকে আমরা এমন একটি গেম নিয়ে কথা বলবো যেটা সকলের জানা, আর গেমটির নাম হলো ফ্রী ফায়ার গেমটি বর্তমানে বাংলাদেশে খুব জনপ্রিয় গেমের মধ্যে একটি গেম। গেমটি অনলাইন ভিত্তিক হওয়ায় খরচ বেশি হয়, তারপরও তরুন বয়সের সকলের ফ্রী ফায়ার গেমটি খুবই পছন্দের। তবে ফ্রী ফায়ার গেম খেলে যে শুধু টাকার অপচয় হয় এমনটা না, অনেকে ফ্রী ফায়ার গেম খেলে আয় করছে লক্ষ লক্ষ টাকা । আমাদের গুগল নিউজ ফলো করুন।

ফ্রী ফায়ার গেম খেলে আয় করার ৫টি অসাধারন উপায় | Garena Free Fire

আজকে আপনাদের মাঝে আলোচনা করবো কিভাবে ফ্রী ফায়ার গেম খেলে লক্ষ লক্ষ টাকা আয় করা যায়। আপনারা যদি আজকের পোস্টটি সুন্দর করে পড়েন তাহলে আপনিও গেম খেলে আয় করতে পারেন লক্ষ লক্ষ টাকা।

১। ইউটিউব ও ফেসবুকে ভিডিও আপলোড করে আয়

আমরা যারা ফ্রী ফায়ার গেম খেলি তারা কিন্তু প্রতিনিয়ত খেয়াল করি যে ইউটিউবে এমন অনেক ইউটিউবার আছে যারা কিনা শুধুমাত্র ফ্রী ফায়ার গেমের ভিডিও আপলোড করে অনেক টাকা ইনাকাম করছে। কেউ ফ্রী ফায়ারের বিভিন্ন আপডেট নিয়ে ভিডিও তৈরি করে, আবার কেউ কোন একটা বিষয়ের উপর চ্যলেঞ্জ ভিডিও করে থাকে। আবার কেউ প্রতিযোগীতা ভিত্তিক কাস্টম ম্যাচ সাজিয়ে নিজেদের বন্ধুদের মাঝে খেলে সে ভিডিও আপলোড করে থাকে। বিভিন্ন উৎসবগুলোতে স্পেশাল ম্যাচ খেলে সে ভিডিও ফেসবুক অথবা ইউটিউবে আপলোডের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আয় করছে। যেমন বাংলাদেশের অনেক ইউটিউবার আছে যারা কিনা নিজেদের খেলার সময় বিভিন্ন ঘটনা নিয়ে ভিডিও তৈরি করে, আর সেগুলো যখন দর্শক দেখে তখন ইউটিউবারদের অনেক টাকা আয় হয়। আপনি যদি চান যে আপনার খেলাগুলো ভিডিও করে তারপর ইউটিউবে দিবেন, দিতে পারেন আস্তে আস্তে যদি আপনার খেলার ধরন ও ভিডিও কোয়ালিটি ভালো হয় তাহলে আপনিও ফেসবুক বা ইউটিউবে ভিডিও আপলোড করে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন।

২। ফেসবুকে লাইভ স্ট্রীম করে আয় 

আমরা জানি আমাদের ফেসবুকে লাইভে ভিডিও করার একটি অপশন আছে। আর সেখান থেকে প্রতিনিয়ত লোকজন তাদের নিজেদের সাথে ঘটে যাওয়া কর্মকান্ডগুলো ভিডিও করে রাতারাতি ভাইরাল হয়ে যায় এমন অনেক উদাহরনও রয়েছে। ফেসবুকের এ লাইভ অংশ ব্যবহার করে অনেক গেমার আছে যারা কিনা তাদের খেলাগুলোকে লাইভে শেয়ারিং করে, আর আমরা যারা ফ্রী ফায়ার গেম খেলি তারা তাদের লাইভ খেলাগুলো দেখে থাকি। আর আমাদের এ  খেলা দেখার কারনে গেমারগন অনেক টাকা উপার্যন করে থাকে। অনেকে লাইভ স্ট্রীমে এসে খেলা দেখে তাদের সাথে গেম খেলার সুযোগ পায়। এতেকরে একই সময়ে অনেক দর্শক থাকে তাদের খেলা দেখার জন্য। আর এভাবে লাইভ স্ট্রীম করে তারাও অনেক টাকা ইনকাম করে। আপনি যদি চান আপনিও আপনার ফ্রী ফায়রের গেমগুলো এভাবে লাইভে এসে দেখিয়ে টাকা উপার্যন করবেন তাহলে আপনিও উক্ত পদ্ধতিটি বেছে নিতে পারেন।

৩। বিভিন্ন স্পেশাল দিনে গিভওয়ের মাধ্যমে টাকা আয়

ফেসবুক বা ইউটিউবে অনেক ভিডিও থাকে যেখানে ইউটিউবার’রা  লোকজনের দৃষ্টি আকর্ষন করার জন্য অনেক ধরনের গিফট দিয়ে থাকে, আর এ গিফটের লোভে অনেক খেলোয়ার সেখানে অংশগ্রহন করে, যার মাঝে কেউ আছে যারা খেলা দেখে আর কেউ আছে যারা সরাসরি সুযোগের বিনিময়ে খেলতে পারে। তো যে ব্যাক্তি তার স্পেশাল দিনে এমন একটা ইভেন্টের আয়োজন করলো তার খেলা দেখতে আসা দর্শকদের কারনে তার ভিডিওর ভিউ বেশি হয় এতে করে তার ইনকাম বেড়ে যায়। আবার খেলতে এসে যে পুরষ্কার পায় তারও তো একটা নির্ধারিত অংকের টাকা আয় হয়, এভাবেও অনেকে টাকা উপার্যন করে থাকে। আপনার যদি এ পন্থাটি ভালো লাগে আপনি ফ্রী ফায়ারের এসকল ইভেন্টে খেলার মাধ্যমে অনেক টাকা ইনকাম করতে পারেন।

৪। ডায়মন্ড সেলার হয়ে ফ্রী ফায়ারে আয় করার উপায়

ফ্রী ফায়ার গেম আমরা জানি অনলাইন ভিত্তিক, তারউপর এ গেমের ভিতর এমন অনেক লোভনীয় জিনিস থাকে যেগুলো আমাদের কে কিনে নিতে হয়, যেমন- বিভিন্ন একটিভ ক্যারেক্টার, গান স্কীন, পেট ইত্যাদি। আর এসব তো টাকা দিয়ে কেনার কোন উপায় নেই, কিনতে হয় ডায়মন্ড দিয়ে। আর আমরা যদি ডায়মন্ড কিনতে চাই তাহলে আমাদের যেতে হয় ডায়মন্ড সেলারের কাছে, যারা কিনা ডায়মন্ড সেল করে তাদের লাভের অংশ রেখে। যেমন, মনেকরি ১০০ ডায়মন্ড কিনতে হয় ১ ডলার দিয়ে যা বাংলাদেশি টাকায় ৮০ টাকার কিছু কম বা বেশি। তবে যখন তারা ডায়মন্ড সেল করে তখন ১০০ ডায়মন্ড ৯০ টাকা করে সেল করে এতে করে প্রতি ১০০ ডায়মন্ডে তার আয় হয় দশ টাকা এটা শুধু উদাহরন হিসাবে দিলাম। এমন করে অনেকে ডায়মন্ড সেল করে প্রতি মাসে অনেক টাকা ইনকাম করে। আপনার যদি উক্ত পেশাটি ভালো লাগে আপনিও ডায়মন্ড সেল করে প্রতি মাসে ভালো টাকা আয় করতে পারেন।

৫। আইডি বিক্রি করে ফ্রী ফায়ারে আয় করার উপায়

অনেকে আছেন যারা অনেক ভালো ফ্রী ফায়ার খেলে থাকে, তাদের ফ্রী ফায়ারের আইডি বিভিন্ন সার্ভারে বা একই সার্ভরে অনেকগুলো থাকে, দীর্ঘদিন ব্যবহার করে তারা তাদের আইডিগুলোতে অনেক কালেকশন এড করে, এতে করে তাদের আইডিতে খেলা অনেক ভালো হয়ে থাকে। অনেকে আবার সুন্দর সুন্দর বান্ডেল এড করে তাদের আইডি অনেক দামে বিক্রি করে থাকে। আপনার যদি এমন কয়েকটি আইডি থেকে থাকে আপনিও আপনার আইডির কালেকশন দেখিয়ে চড়া দামে মানুষের কাছে বিক্রি করতে পারেন। 


এতক্ষন ধরে আপনারা যারা আমাদের ফ্রী ফায়ার গেম খেলে আয় করার ৫টি অসাধারন উপায় মনোযোগ দিয়ে পড়লেন আশা করি আপনিও ইচ্ছে করলে যে কোন একটি কাজ বেছে নিয়ে আয় করতে পারেন। আপনাদের আমাদের পোস্টগুলো পড়ে কেমন লাগে অবশ্যই কমেন্ট করে জানিয়ে উৎসাহিত করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

উপায় কী এর নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url